Home ব্যাংক-বীমা স্পেন দূতাবাস ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর

স্পেন দূতাবাস ও আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর


পরিক্রমা ডেস্ক : ঢাকাস্থ “স্পেন দূতাবাস” এবং “আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড” এর মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্সের চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ৫ই জুন ২০২৩, সোমবার গুলশানস্থ স্পেন দূতাবাস এর অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

চুক্তি স্বাক্ষর করেন আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আনোয়ার শফিক(অবঃ),এনডিসি, পিএসসি,এমবিএ, এমএসএস,পিজিডি(ইউএসএ), এমফিল, পিএইচডি এবং বাংলাদেশে নিযুক্ত স্পেনের রাষ্ট্রদূত মিঃ ফ্রান্সিস্কো ডি আশিস বেনিতেজ সালাস।

এছাড়াও স্পেন দূতাবাস এর চ্যান্সেলর সহ উভয়পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই চুক্তির মাধ্যমে ঢাকায় অবস্থিত “স্পেন দূতাবাস” এর কর্মজীবীগণ সপরিবারে আস্থা লাইফের গ্রুপ বীমার আওতায় জীবন ও স্বাস্থ্য ঝুঁকির বিপরীতে নানাবিধ বীমা কভারেজ পাবেন।

উল্লেখ্য, আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের তত্বাবধানে পরিচালিত একমাত্র জীবন বীমা কোম্পানি আস্থা লাইফ ইন্স্যুরেন্স বাংলাদেশ সেনাবাহিনীর দক্ষ নেতৃত্বের দিকনির্দেশনায় জীবন বীমার প্রতি সাধারণ মানুষের নির্ভরযোগ্যতা ও বিশ্বাস ফেরাতে নতুন ধারার বীমা সেবার অঙ্গীকার নিয়ে সর্বোচ্চ আস্থা, স্বচ্ছতা, কমপ্লায়েন্স, প্রতিশ্রুতিরক্ষা ও দায়িত্বশীলতার সাথে কাজ করে ইতিমধ্যে বীমা শিল্পে উদীয়মান রোল মডেল হিসেবে সুপরিচিতি লাভ করেছে।