Home আইন/আদালত মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কাশেম পাটোয়ারীকে হুমকি

মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কাশেম পাটোয়ারীকে হুমকি


মতলব দক্ষিণ প্রতিনিধি :

মতলব প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার প্রধান বার্তাসম্পাদক ও বাতায়ন ২৪. কম এর সম্পাদক, মতলব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, কৃষকলীগ চাঁদপুর জেলার সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক সিনিয়র সাংবাদিক আবুল কাশেম পাটোয়ারীকে তার ব্যবহৃত ফেইসবুক পোষ্টের এক কমেন্টে হুমকি দিয়েছে রুবেল সরকার নামে আরেকজন ফেইসবুক ব্যবহারকারি।

গত ১৭ আগস্ট বৃহস্পতিবার আবুল কাশেম পাটোয়ারী মতলব উত্তর ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ে ল্যাব অপারেটর কম্পিউটার পদে নিয়োগে অনিয়মের অভিযোগে একটি পোষ্ট দিয়েছিলেন। আর ওই পোষ্টের কমেন্টে তার সাথে কথোপকথনের এক পর্যায়ে শারিরীক ভাবে লাঞ্ছিতের হুমকি দেন তিনি।
আবুল কাশেম পাটোয়ারী বলেন, মতলব উত্তর উপজেলার ইন্দুরিয়া উচ্চ বিদ্যালয়ে নিয়োগে অনিয়মের অভিযোগ এনে বিদ্যালয়ের সভাপতির বিরুদ্ধে মাসুম নামে এক ব্যাক্তি উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন। তার কপিসহ অনিয়মের কথা উল্লেখ করে আমি আমার ফেইসবুকে একটি পোষ্ট দেই আর ওই পোষ্টের কমেন্টে রুবেল সরকার নামের এক ফেইসবুক ব্যবহারকারি আমাকে শারীরিক লাঞ্ছিত করবে বলে হুমকি পদধান করে। আমি প্রশাসনের হস্তক্ষেপে ঐ আইডি ব্যবহার কারীর বিচার দাবি করছি।