Home ব্যাংক-বীমা “আস্থা লাইফ এর সীতাকুণ্ড শাখা উদ্বোধন”

“আস্থা লাইফ এর সীতাকুণ্ড শাখা উদ্বোধন”


 

“সুরক্ষিত জীবনের প্রতিশ্রুতি” এই শ্লোগান কে সামনে রেখে আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের নতুন শাখা অফিস উদ্বোধন হয়েছে।
গতকাল বৃহস্পতিবার (২৬ অক্টোবর) চট্টগ্রামের সীতাকুন্ড বাজার ডি টি রোড সংলগ্ন দেলু মিয়া শপিং কমপ্লেক্সের ৩য় তলায় বাংলাদেশ সেনাবাহিনীর ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠান আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের শাখা অফিস আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আনোয়ার শফিক, এনডিসি, পিএসসি, এমফিল, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে সীতাকুন্ড বাজারের ব্যবসায়ী সমিতির সভাপতি, প্রেসক্লাব সভাপতি, বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিক, বিভিন্ন ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও ব্যবসায়ীগণ সহ আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনীর ওয়েলফেয়ার ট্রাস্টের তত্ত্বাবধানে পরিচালিত আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড মাননীয় সেনাবাহিনী প্রধানের দক্ষ নেতৃত্ব এবং দিক নির্দেশনায় জীবন বীমার প্রতি সাধারণ মানুষের নির্ভরযোগ্যতা ও বিশ্বাস ফেরাতে ‘নতুন ধারার বীমা’ সেবার অঙ্গীকার নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও প্রতিষ্ঠানটি আস্থা, নিয়মানুবর্তিতা, প্রতিশ্রুতি, রক্ষা, স্বচ্ছতা ও দায়িত্বশীলতার শীর্ষ অবস্থানে থেকে বিরল দৃষ্টান্ত স্থাপনপূর্বক বীমা শিল্পে একটি স্মার্ট জীবন বীমা কোম্পানীর রোল মডেল হিসেবে অবদান রেখে চলতি বদ্ধপরিকর।