Home ক্যাম্পাস খবর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয়...

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

-জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রফেসর আমিনুল ইসলাম মিলনায়তনে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক এক আলোচনা সভায় অংশগ্রহণকারীদের সাথে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম লুৎফর রহমান ।

পরিক্রমা ডেস্ক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি যথাযোগ্য মর্যাদায় আলোচনাসভা ও শিশু-কিশোরদের জন্য চিত্রাংকন প্রতিযোগীতার আয়োজন করেছে।

এ উপলক্ষ্যে ১৮ মার্চ (রবিবার) সাভারের বিরুলিয়ায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রশাসনিক ভবন চত্বরে শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা ও প্রফেসর আমিনুল ইসলাম মিলনায়তনে ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম লুৎফর রহমানের সভাপতিত্বে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মানবিক ও সাসমাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. লিজা শারমিন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মোঃ আল্লাইয়ার, স্টুডেন্ট এফেয়ার্সের পরিচালক প্রফেসর ড. সৈয়দ মিজানুর রহমান ও ইংরেজী বিভাগের অধ্যাপক ড. বিণয় বর্মণ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। আলোচনা শেষে চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ী শিশু-কিশোরদের হাতে পুরস্কার তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম লুৎফর রহমান।