Home ব্যাংক-বীমা সম্পত্তি আত্মসাতের লক্ষ্যে স্বামী হত্যায় অভিযোক্ত স্ত্রী পলাতক

সম্পত্তি আত্মসাতের লক্ষ্যে স্বামী হত্যায় অভিযোক্ত স্ত্রী পলাতক


পরিক্রমা ডেস্ক : অর্থ ও সম্পত্তি আত্মসাতের অভিযোগে পপুলার লাইফ ইনস্যুরেন্সের সাবেক চেয়ারম্যান হাসান আহমেদ কে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস এর বিরুদ্ধে।

সূত্রমতে জানা যায়, পপুলার লাইফের সাবেক চেয়ারম্যান হাসান আহমেদ তার স্ত্রীর শারিরিক ও মানসিক নির্যাতনে অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হলে তার স্ত্রী তাকে সুচিকিৎসা না করতে দিয়ে বাসায় নিয়ে আসেন। তাকে দেশ কিংবা দেশের বাহিরে সুচিকিৎসা প্রদানের লক্ষ্যে হাসান আহমের এর মা, ভাই, বোন ও পপুলার লাইফ ইনস্যুরেন্সের পক্ষ থেকে বার বার চেষ্টা করে ব্যর্থ হলে হাসান আহমেদ এর মা সন্তানের সুচিকিৎসার ব্যবস্থা চেয়ে পল্টন মডেল থানায় গত ০৩.১১.২০২০ তারিখে একটি সাধারন ডায়েরী করেন (ডায়েরী নং-১৯১)।

সূত্রমতে আরো জানা যায় যে, অভিযোক্ত পলাতক আসামী জান্নাতুল ফেরদৌস হাসান আহমেদ কে সুচিকিৎসা করতে না দিয়ে ডাক্তারের অনুমতি ব্যতীত জোর পূর্বক বাসায় নিয়ে এসে সম্পত্তি ও অর্থ আত্মসাতের জন্য শারিরিক ও মানসিক নির্যাতন চালাতে থাকে, তার মানসিক ও শারিরিক নির্যাতন সইতে না পেরে এক পর্যায়ে গত ২৪.০১.২০২২ইং তারিখে মৃত্যু বরণ করেন। পরবতীর্তে হাসান আহমেদ এর ছোট ভাই কবির আহমেদ বিষয়টি বুঝতে পেরে তার ভাই হত্যার সুবিচার পাওয়ার আসায় পল্টন থানায় গত ২৫.০১.২০২২ইং তারিখে হত্যা মামলা দায়ের করেন যার নং ১১৪/২০২২। এর পর স্বামী হত্যায় অভিযোক্ত স্ত্রী জান্নাতুল ফেরদৌস নিম্ন আদালতে হাজির হওয়া শর্তে গত ০৩.০২.২০২২ইং তারিখে হাইকোর্ট থেকে অগ্রিম জামিন নিয়ে অদ্যবদি পলাতক আছেন। ইতোমধ্যে পুলিশের পক্ষ থেকে প্রদানকৃত চুরান্ত প্রতিবেদনে জান্নাতুল ফেরদৌস ও তার পরিবারের ভাই,বোন ও মা সহ সকলে মিলে পপুলার লাইফের সাবেক চেয়ারম্যান হাসান আহমেদ কে হত্যা করার অভিযোগ দাখিল করেছে। সে প্রেক্ষিতে বিজ্ঞ আদালত সকল আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় গ্রেফতারী পরোয়ানা জারী করেছেন। বর্তমানে আসামি পলাতক রয়েছেন।