Home ক্যাম্পাস খবর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বর্ণাঢ্য আযোজনে ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বর্ণাঢ্য আযোজনে ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

-মহান স্বাধীনতা দিবস ২০২৪ উপলক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ড. হামিদুল হক খান।

পরিক্রমা ডেস্ক : ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আজ ২৫ মার্চ বিরুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের আমিনুল ইসলাম সেমিনার হলে “বাংলাদেশের স্বাধীনতা ও বঙ্গবন্ধু ” শীর্ষক আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ড. হামিদুল হক খান। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য স্টুডেন্ট এফেয়ার্সের পরিচালক প্রফেসর ড. সৈয়দ মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. লিজা শারমিন, এলাইড ঞেলথ সায়েন্সস অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ বেলাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. হামিদুল হক খান বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শের সাথে কোন প্রকার আপোষ করা যাবে না এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মিুজবুর রহমানের বিচক্ষণ নেতৃত্বে ও মুক্তিকামী মানুষের দীর্ঘ আন্দোলন সংগ্রাম ও ত্যাগের বিনিময়ে অর্জিত স্বাধীনতা নিয়ে কেউ যেন ছিনিমনি খেলতে না পারে সে ব্যাপারে তরুণ প্রজন্মকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি।