Home ক্যাম্পাস খবর ময়মনসিংহ বিভাগে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিলো ‘বিশ্ববিদ্যালয় পরিক্রমা’

ময়মনসিংহ বিভাগে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিলো ‘বিশ্ববিদ্যালয় পরিক্রমা’


নিজস্ব প্রতিবেদক : ২৩ মার্চ শনিবার সকাল ১০.০০টায় জেলা শিল্পকলা একাডেমি, ময়মনসিংহ মিলনায়তনে বিশ্ববিদ্যালয় পরিক্রমা আয়োজন করে ‘মাদক নিমূর্লে করণীয়’, অগ্নিনিবার্পণ, সাধারণ ও কারিগরি শিক্ষা বিষয়ক এবং ময়মনসিংহ বিভাগের জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের। ময়মনসিংহ বিভাগের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২০২৩ সালে এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৭০০ জন কৃতী ছাত্র-ছাত্রীদেরকে এ সংবর্ধনা দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয় পরিক্রমার প্রধান সম্পাদক ও বি.পরিক্রমানিউজবিডি.কম এর প্রকাশক ও সম্পাদক হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগের বিভাগীয় কমিশনার জনাব উম্মে সালমা তানজিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এফবিসিসিআই এর ভাইস প্রেসিডেন্ট মো. আমিনুল হক শামীম উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ডিন ও আমেরিকান স্কুল এন্ড কলেজ, উত্তরার চেয়ারম্যান প্রফেসর ড. মাহমুদুল হাছান, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর সহযোগী অধ্যাপক কাজী হাসান রবিন, বেসরকারি শিক্ষক, কর্মচারী অবসর কল্যাণ বোর্ড শিক্ষা মন্ত্রণালয় এর সদস্য অধ্যক্ষ এ.কে.এম. মোকছেদুর রহমান, বাংলাদেশ কারিগরি কলেজ শিক্ষক সমিতি এর সভাপতি অধ্যক্ষ মো: নাসির উদ্দিন বাবুল, গাজীপুর ইউনিভার্সিটি অব সাইন্স অ্যান্ড টেকনোলজি এর বোর্ড অব ট্রাস্টি, প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. মো: সোহেল আল বেরুনী, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর ময়মনসিংহ এর উপপরিচালক মো: মতিয়ার হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ খোরশিদ আলম ও বিসিক শিল্প মালিক সমিতি নেত্রকোণা’র সাধারণ সম্পাদক মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম।

অনুষ্ঠানে জিপিএ-৫ প্রাপ্ত ৭০০ জন কৃতি শিক্ষার্থীদেরকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।