Home রাজনীতি আওয়ামী লীগ সব সময় অসহায় মানুষের পাশে থাকে : মায়া চৌধুরী

আওয়ামী লীগ সব সময় অসহায় মানুষের পাশে থাকে : মায়া চৌধুরী


দেশের যেকোনো ক্রান্তিকালে অথবা আনন্দক্ষণে আওয়ামী লীগ সবসময়ই দেশের মানুষের পাশে থাকে বলে মন্তব্য করেছেন চাঁদপুর-২ আসনের সংসগ সদস্য এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সব সময় অসহায় মানুষের পাশে থাকেন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর বৈষম্যমুক্ত সোনার বাংলার আধুনিক রূপ ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে আমরা বদ্ধপরিকর।

শনিবার (৬ এপ্রিল) বেলা ১১টা চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভা প্রাঙ্গণে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

এদিন ছেংগারচর পৌরসভার ৪ হাজার ৬২৬ জন অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হতদরিদ্র মানুষের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন। এত ব্যস্ততার মাঝেও তিনি হতদরিদ্র মানুষের কথা ভোলেন না। এজন্যই তিনি মানবতার মা।

তিনি আরো বলেন, সামনেই পবিত্র ঈদুল ফিতর। আমার ও আমার পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানাই। সবাই মিলে সুন্দরভাবে ঈদ পালন করবেন এবং মিলেমিশে থাকবেন। আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন যাতে সারা জীবন আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করতে পারি।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৎ, দূরদর্শী ও দায়িত্বশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে সামনে এগিয়ে যাচ্ছে। করোনা মহামারি এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধে শ্রীলংকা এবং পাকিস্তান খাদ্য ও জ্বালানি ঘাটতি নিয়ে দেউলিয়া হয়ে গেছে। অনেক উন্নত দেশ তাদের আর্থিক অবস্থা নিয়ে হিমশিম খাচ্ছে। কিন্তু সকল প্রতিবন্ধকতা পিছনে ফেলে আমরা এগিয়ে যাচ্ছি। বঙ্গবন্ধুর আজন্ম লালিত সাম্য ও বৈষম্যমুক্ত ‘সোনার বাংলা’র আধুনিক রূপ সুখী-সমৃদ্ধ ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ে উঠবে – এ লক্ষ্য পূরণে আওয়ামী লীগের সকল নেতাকর্মী সক্রিয় আছেন।

তিনি বলেন, সমৃদ্ধ দেশ গঠন ছাড়াও আমরা সব সময় যে কোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকি, যা অতীতের কোনো সরকারের নেতাকর্মীরা কখনোই থাকেননি। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা ইফতার মাহফিল বন্ধ রেখে ওই অর্থ নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।

ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আলহাজ আরিফ উল্লাহ সরকারের সভাপতিত্বে ও ছেংগারচর পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর মো. শাহজাহান মোল্লার সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পারভীন চৌধুরী রিনা, রাশেদুল হোসেন চৌধুরী রনি, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন, ছেংগারচর পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ফয়েজ আহমেদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী কাউছার আহম্মেদ ভুইয়া, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. জাকির খান প্রমুখ।