Home ঢাকা ক্যাম্পাস ঢাবির ৭০ মেধাবী শিক্ষার্থী পেলেন ডিনস অ্যাওয়ার্ড

ঢাবির ৭০ মেধাবী শিক্ষার্থী পেলেন ডিনস অ্যাওয়ার্ড


ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৭০জন মেধাবী শিক্ষার্থী পেলেন ডিনস অ্যাওয়ার্ড। বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ৭০জন শিক্ষার্থীকে ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

মঙ্গলবার বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর শিবলী রুবাইয়াতুল ইসলামের সভাপতিত্বে নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মো: কামাল উদ্দীন এবং মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট ব্যারিস্টার নিহাদ কবির ইভেন্ট স্পিকার হিসেবে বক্তব্য রাখেন। বিভাগীয় চেয়ারম্যানগণ এ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের নাম ঘোষণা করেন। অর্গানাইজেশন স্ট্র্যাটেজি এন্ড লিডারশীপ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ আব্দুল মঈন ধন্যবাদ জ্ঞাপন করেন।

ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান সত্যকে ধারণ করে সামনে এগিয়ে যাওয়ার জন্য মেধাবী শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, শিক্ষার্থীদের মেধার সঙ্গে সততা, সত্যবাদিতা ও দেশপ্রেমের সংমিশ্রণ ঘটাতে হবে। দেশের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে উদ্যোক্তা হিসেবে ভূমিকা পালনের জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।