Home রাজনীতি যতদিন বাংলাদেশ আছে ততদিনে বঙ্গবন্ধু থাকবে:- যুবলীগ নেতা আব্দুল মালেক মুন্সি

যতদিন বাংলাদেশ আছে ততদিনে বঙ্গবন্ধু থাকবে:- যুবলীগ নেতা আব্দুল মালেক মুন্সি


রবিবার ০১/০৮/২০২১আজ থেকেই শুরু হচ্ছে শোকাবহ আগস্ট। বাঙালি জাতির জীবনের আকাশে পুরো মাস জুড়েই নেমে থাকে শোকের ছায়া। বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও তার পরিবারের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছেন নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের যুবলীগ নেতা আব্দুল মালেক মুন্সি।

যুবলীগ নেতা আব্দুল মালেক মুন্সি ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ভোর বেলা বঙ্গবন্ধু ও তার পরিবারের ১৮ জন সদস্যকে ভয়ার্ত ও নৃশংস ভাবে হত্যার কথা স্বরণ করে বলেন, ঐদিন তারা শুধু জাতির জনক ও তার পরিবারকেই হত্যা করেননি বরং তারা পুরো বাংলাদেশকেই হত্যা করার ষড়যন্ত্র করেছিল। কিন্তু 15 ই আগস্ট এর ঘাতকরা জানেনা বঙ্গবন্ধুকে হত্যা করা যায়না , যতদিন বাংলাদেশ আছে ততদিনে বঙ্গবন্ধু থাকবে ।

তিনি আরো বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ জাতি দ্রুত গতিতে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, এই উন্নয়নের ধারা কোন ষড়যন্ত্রকারীরাই রুখতে পারবে না। বিশ্ব করোনা মহামারীতেও স্বাস্থ্যবিধি মেনে শোকের এই আগস্ট মাস জুড়ে চলবে জাতির জনকের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল এমনটাই প্রত্যাশা করেছেন তিনি।