Home অর্থনীতি ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের ৩৮% নগদ লভ্যাংশ অনুমোদন

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের ৩৮% নগদ লভ্যাংশ অনুমোদন


সংবাদ বিজ্ঞপ্তি: বিনিয়োগকারীদের জন্য ৩৮ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন দিয়েছে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি। সোমবার (২৬ জুন) ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত কোম্পানিটির ৩৮তম বার্ষিক সাধারণ সভায় এই অনুমোদন দেয়া হয়। কোম্পানির চেয়ারম্যান মোরশেদ আলম এমপি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সভায় ভাইস চেয়ারম্যান তাসমিয়া আম্বারীন, পরিচালক মতিউর রহমান, কাজী মাহমুদা জামান, বিলকিস নাহার, মো. শহীদুল ইসলাম চৌধুরী, লতিফা রানা, এয়ার কমোডর (অব.) মো. আবু বকর এফসিএ, মজিবুর রহমান, দাস দেব প্রসাদ, জাকির আহমেদ খান ও সৈয়দ মিনহাজ আহমেদ অংশ নেন।

উদ্যোক্তা শেয়ার হোল্ডার শফিকুর রহমান টিটু, কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন, এডিশনাল এমডি মো. খসরু চৌধুরী, সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ ও কোম্পানি সচিব মো. আব্দুল ওহাব মিয়া অনুষ্ঠানে ভার্চুয়ালী অংশ নেন।

সভায় কোম্পানির বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার সংযুক্ত হন। সংযুক্ত শেয়ারহোল্ডারগণ তাদের বক্তব্যে কোম্পানির বর্তমান অগ্রগতি ও সাফল্যের জন্য পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সভায় শেয়ারহোল্ডারগণ সর্বসম্মতিক্রমে ২০২২ সালের ব্যালেন্সসীট ও শেয়ারহোল্ডারদের জন্য প্রতিটি ১০ টাকা মূল্যমানের শেয়ারের বিপরীতে ৩৮ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেন।

সভাপতির বক্তব্যে চেয়ারম্যান মোরশেদ আলম এমপি সংযুক্ত শেয়ারহোল্ডার, পরিচালক ও উদ্যোক্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে কোম্পানির অগ্রযাত্রা অব্যাহত রাখার বিষয়ে আশাবাদ ব্যক্ত করেন।