Home বিনোদন গঙ্গার জলে ভাসতে ভাসতে তীরে ভেড়ে ফুলি, শুরু হয় অন্য অধ্যায়

গঙ্গার জলে ভাসতে ভাসতে তীরে ভেড়ে ফুলি, শুরু হয় অন্য অধ্যায়


দেহ’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকার ছবির তরুণ নায়িকা মিষ্টি জান্নাত। এটি পরিচালনা করবেন সালমান হায়দার।  সম্প্রতি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিষ্টি।

খবরটি জানিয়ে সমকালকে এই নায়িকা বলেন, ‘দেহ’ সিনেমার গল্প অসাধারণ। প্রায় এক যুগ আগে সিনেমার গল্প লিখেছেন নির্মাতা। শিগগিরই এ সিনেমার শুটিং শুরু হবে। আশা করছি ভালো একটি সিনেমা উপহার পাবেন দর্শক।

বরযাত্রীবাহী এক নৌকায় ডাকাতদল ঝাঁপিয়ে পড়ে, স্বর্ণালংকারসহ সবকিছু লুট করে নেয়। গ্রামের সহজ-সরলকন্যা ফুলির চোখের সামনে তার কাকা-কাকিকে ডাকাতরা হত্যা করে। মাঝনদীতে ফুলির মাথায় আঘাত করে তাকে নদীতে ফেলে দেয়। ফুলির দেহ গঙ্গার জলে ভাসতে ভাসতে এক তীরে ভেড়ে। এরপর ফুলির জীবনে নতুন এক অধ্যায় শুরু হয়।

 

মিষ্টি জান্নাত জানান, ঈদের পর থেকে শুটিং শুরু হবে ছবিটির। নায়ক হিসেবে কলকাতা ও বাংলাদেশের দুইজন নায়ক পছন্দের তালিকায় রয়েছে। শিগগিরই তাদের যে কেউ একজনকে চূড়ান্ত করে ঘোষণা দেওয়া হবে।

শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে মিষ্টির অভিষেক বড় পর্দায়। এরপর কাজ করেছেন আরো বেশ কিছু চলচ্চিত্রে। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘তুই আমার রানি’ ছবিতেও অভিনয় করন তিনি।